আশুলিয়ায় কালবৈশাখী ঝড়ে পাঁচতলা ভবনের রেলিং পড়ে রিক্সা চালকের মৃত্যু

Print
খোরশেদ আলম ঢাকাঃ জেলা প্রতিনিধি
সাভারের আশুলিয়ায় কালবৈশাখী ঝড়ে নির্মাণাধীন পাচ তলা ভবনের ছাদের রেলিং ধসে পড়ে সাব্বির হোসেন (২৪) নামে এক রিকশা চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বুধবার দুপুরে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট মৌসুমী মার্কেট এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য গিয়াস উদ্দিনের ৫তলা বাড়ির ছাদের রেলিং ধসে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাব্বির হোসেন শেরপুর সদর উপজেলার সামির উদ্দিনের ছেলে। তিনি আশুলিয়ার পশ্চিম ডেন্ডাবর এলাকায় ভাড়া বাসায় থেকে রিকশা চালাতেন।
স্থানীয়রা জানায়, দুপুরে হঠাৎ কালবৈশাখী ঝড়ো হাওয়ায় আশুলিয়ার দক্ষিণ গাজিরচট মৌসুমী মার্কেট এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য গিয়াস উদ্দিনের নির্মাণাধীন ৫তলা বাড়ির ছাদের রেলিং ধসে পড়ে। এসময় ভবনের সামনে দিয়ে রিকশা চালিয়ে যাওয়ার সময় ধসে পড়া অংশ রিকশাচালক সাব্বিরের উপরে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ঘটনার পর থেকে নির্মাণাধীন বাড়ির মালিকসহ তার পরিবারে সব সদস্য পলাতক রয়েছেন।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, নিহত রিকশাচালকের মরদেহটি উদ্ধার করে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে ভবনের মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ