আশুলিয়ায় সুমন আহমেদ ভূইয়ার নেতৃত্বে অসহায় ও দরিদ্র গরিব দুঃখী ও প্রতিবন্ধীদের ত্রাণ বিতরণ।

Print

ঢাকা জেলা প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় এই প্রথম সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করেছেন জামগড়া যুবসংঘ ও আশুলিয়া থানা যুবলীগর সাবেক  প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভূইয়া  । অসহায় ও দরিদ্র গরিব দুঃখী মানুষের মাঝে ত্রাণ দিয়ে পাশে দাঁড়িয়েছেন তারা। শুধু দুস্থ ও অসহায় পরিবার নয় প্রতিবন্ধীরাও পেয়েছেন তাদের সহযোগিতা।

 আশুলিয়ার জামগড়া এলাকার সাবেক যুবলীগ নেতা সুমন ভুঁইয়ার বাসভবনে নিরাপদ দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সুমন আহমেদ ভুঁইয়া বলেন, আমরা প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মতো ও স্বাস্থ্য-নীতি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করলাম। আমরা তিন ফিট দূরত্বে একটি করে গোল বৃত্ত এঁকে সে অনুযায়ী ত্রাণ গ্রহীতাদের সুশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণ করেছি। প্রায় সহস্রাধিক পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জনাব মোঃ রুবেল আহমেদ রুবেল আহমেদ বলেন সমাজের  বিদ্যমান   ব্যক্তিদের অসহায় দরিদ্র মানুষের  পাশে  দাঁড়ানো  উচিত আমি মনে করি আরো উপস্হিত ছিলেন যুবলীগের নেতা  হালিম ভুঁইয়াসহ আরো অনেকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 78 বার)


Print
এই পাতার আরও সংবাদ