আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ বাদল শেখ তার ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ করলেন দরিদ্র অসহায় মানুষের মাঝে

Print

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি    প্রাণঘাতী  করোনাভাইরাস মোকাবেলায়  গরীব দুঃখী মানুষের পাশে দাড়ালেন আশুলিয়া থানা যুবলীগের অন্যতম সদস্য জনাব মোঃ বাদল শেখ  প্রয়োজনীয় জিনিসপত্র ও অসহায় দরিদ্র দিনমজুর রিক্সাচালক  ভ্যানচালক রাজমিস্ত্রির  হতদরিদ্র মানুষের মাঝে কিছু ত্রাণ বিতরণ করেছেন ।

আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়নের   ৭নং ওয়ার্ড কাইছাবাড়ি   এলাকায়  তার যুবলীগের নিজ কার্যালয়ে  ত্রাণ বিতরণ করা হয় । তার ব্যক্তিগত  উদ্যোগে কর্মহীন হত দরিদ্রের মানুষের মাঝে ৫ কেজি চাউল ১ কেজি আলু সয়াবিন তেল আদা কেজি সাবান ১  পিস  ডাউল  ১ কেজি পিঁয়াজ ১ কেজি।

এসময় বাদল শেখ বলেন আমি একজন শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে গরীব অসহায় খেটে খাওয়া মানুষের পাশে আছি থাকবো পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমি  আমার সাধ্যমত যতোটুকু সম্ভব অসহায় গরীব দুঃখী  মানুষের পাশে থাকবো বলে প্রতিশ্রুতি দেন এই যুবলীগ নেতা।

 এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সোহেল রানা বাবুল শেখ অপরাধ সূত্র ও সাইফুল ইসলাম আরিফুল ইসলাম আকাশ বাপ্পি ও রাব্বি ও আরো অন্যান্য নেতাকর্মীরা ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 81 বার)


Print
এই পাতার আরও সংবাদ