উখিয়ায় জাহাঙ্গীর কবির চৌধুরীর ত্রাণ বিতরণ অব্যাহত 

Print
কায়সার হামিদ মানিক,কক্সবাজার প্রতিনিধি।
কক্সবাজারের উখিয়ায় করোনাভাইরাসের কারণে ক্লান্তিকালে গরীব অসহায় মানুষের পাশে রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।
উখিয়ায় লক ডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে শুরু থেকে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন অসহায় হতদরিদ্র মানুষের কল্যানে।
তারই ধারাবাহিকতায় গতকাল শনিবার বিকাল ৩ টার দিকে উখিয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে জাহাঙ্গীর কবির চৌধুরী ও রাজাপালং  ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হকের নিজ তহবিল থেকে ৩০০ শত হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেন।
রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী জানান,করোনাভাইরাস থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,আপনারা বাড়িতে থাকুন নিজে সুস্থ থাকুন।আপনারা না খেয়ে থাকবেন না ত্রাণ আপনাদের বাড়িতে পৌঁছে যাবে। জনগণের প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন প্রধানমন্ত্রী তা আমরা বাস্তবায়ন করছি।আমার ইউনিয়নে যত কর্মহীন হতদরিদ্র মানুষ রয়েছে তাদের পাশে আমি সবসময় ছিলাম আগামীতে ও পাশে থাকব।হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে ৬ নং ওয়ার্ডের মেম্বার আবদুল হক এ প্রতিবেদককে জানান।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ