খাবারের জন্য যে মানুষগুলো হাহাকার করেছিলেন সেই মানুষের হাতে খাবার তুলে দিলেন ৭ নং ওয়ার্ডের মেম্বার মঈনুল ইসলাম ভূঁইয়া

Print
খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি
মহামারী করোনাভাইরাস মোকাবেলায়  দরিদ্র  অসহায়  দুঃখী মানুষের  পাশে দাঁড়িয়েছেন ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের পরপর দুইবারের সকল মেম্বার ও আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা আহবায়ক বর্তমান আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহবায়ক ও বর্তমান আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সফল মেম্বার মাইনুল ইসলাম ভূঁইয়ার নিজস্ব অর্থায়নে অসহায় গরীব দুঃখী দরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন।
যে মানুষগুলো সরকারের দিকনির্দেশনা  অনুযায়ী যার যার ঘরে থাকার পরামর্শ লকডাউন কে মেনে চলায় ঘরে থাকার সিদ্ধান্ত নেন তারাই দুবেলা-দুমুঠো খাবার এর জন্য ধারে ধারে  ঘুরেছেন কারো কাছেই সার্বিক সহযোগিতা না পেয়ে ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের দুইবারের সফল মেম্বার মঈনুল ইসলাম ভূঁইয়া কাছ থেকে খাবারের প্যাকেট  পেয়ে  অনেক  খুশি।
নিজস্ব অর্থায়নে দোস্ত গরিব-দুঃখী দরিদ্র অসহায় মানুষদের হাতে খাবারের প্যাকেট তুলে দিলেন তার  নির্দেশে নিজস্ব কর্মী দিয়ে খাবারের প্যাকেট তুলে দিলেন ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খান ও ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রাজু আহমেদ খান
 নিম্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন
শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গরিব-অসহায় ও কর্মহীন  পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।
এ সময় উপস্থিত বিশিষ্ট খামার ব্যবসায়ী ডাক্তার শামীম আহমেদ ও মানিক মিয়া আইয়ুব আলী কবির হোসেন আরো অনেকেই। এসময় মঈনুল ইসলাম ভূঁইয়া বলেন এই সহযোগিতা যতদিন করোনা থাকবে ততদিন অব্যাহত থাকবে।প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 170 বার)


Print
এই পাতার আরও সংবাদ