গার্মেন্টস শ্রমিকের বাসায় পৌঁছে দিলেন ত্রাণ সামগ্রী আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস এ শামীম

Print

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি    বাংলাদেশের ৬৪ জেলার  মানুষ  সাভারের আশুলিয়ায়  কর্মজীবনে ব্যস্ত থাকে  তাই তুলনামূলক  আশুলিয়া থানা  গার্মেন্টস শিল্প কলকারখানা  অনেকটাই বেশি  তাই  নেতাকর্মীদেরও  দায়িত্ব  তুলনামূলক অনেকটায় বেশি।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বাড়ছে, কোনো ধরনের প্রতিষেধক না থাকায় প্রতিদিন বাড়ছে মৃত্যুর। সতর্কতা, সচেতনতা ও পরিষ্কার থাকায় আপাতত এ ভাইরাস প্রতিরোধের একমাত্র কৌশল ঘরের ভিতর থেকে বের না হওয়া কোন কারনে বের হলেও মাস্ক পড়া আর গন গন সাবান দিয়ে হাত ধোয়া।

এদিকে দেশকে বড় ধরনের ক্ষতির মুখ থেকে বাচাঁতে গত ২৬ মার্চ থেকে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে। ঠিক এমন সংকটাপূর্ণ সময়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপিত এস এ শামিম এর নিজস্ব অর্থায়নে গরীব- দুঃখী ও দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল, লবণ ও সাবান বিতরণ করেছেন।

সোমবার  আশুলিয়ার টাটীবাড়ী, প্রফেসর পাড়া ও কুরগাঁও এলাকার প্রায় তিনশত গরীব-দুঃখী পরিবারের বাসায়  গিয়ে এ ত্রাণ পৌছে দেওয়া হয়।

 সময় তার সাথে সার্বিক সহযোগিতায় ছিলেন, মেজবাহ উদ্দিন মাসুদ, আল শাহারিয়ার আহম্মেদ, নজরুল ইসলাম, বন্যা আক্তার, শহিদুল ইসলাম, জিয়াউর রহমান, তরিকুল ইসলাম, মোঃ মমিন, বিল্লাল হোসেন, আমির হোসেন, জাকির হোসেন, ইমরান খান, এইচ এম মিন্টু, আরিফুল ইসলাম, আলামিন, জাহাঙ্গীর হোসেন, জাহাঙ্গীর আলম ও কাউসার আহমেদ। এছাড়াও সার্বিক তত্বাবধানে ছিলেন, ওয়াসিম, দিদার, শাকিল,মনির, স্বজল, শুভ, রাফি, ইমরান, সজিব, সাকিব, সূর্য, আলি, সাইফুল, হারিজ, ফজলু, কামরুল, জসিম, নাজমুল, কিবরিয়া ও শাওন।

এ ব্যাপারে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপিত এস এ শামিম   বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উদ্যোগ নেওয়ার জন্য আমরা কাজ করছি। যেহেতু দেশে অঘোষিত লকডাউন চলছে, তাই গরীবঅসহায় ও দরিদ্র মানুষের কথা চিন্তা করে কিছু মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল, লবণ ও সাবান বিতরণ করেছি। সেই সাথে সমাজের বিত্তবানদেরকে অনুরোধ করবো দেশের এই সংকটাপূর্ণ সময়ে গরীব-অসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাড়ান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 123 বার)


Print
এই পাতার আরও সংবাদ