জলঢাকায় ঢাকা ফেরৎ কলেজ ছাত্র করোনা আক্রান্ত

Print

মনোয়ার হোসেন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারীর জলঢাকা উপজেলা মীরগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র এলাকার ধর্মপাল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মাঝাপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে  ঢাকা ফেরৎ লোকমান হোসেন (২১)  এক যুবক কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।
আক্তান্ত ওই যুবক নীলফামারী সরকারী কলেজের অনার্সের  শিক্ষার্থী বলে জানা যায়। সোমবার বিকেলে  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর, ও এলাকাবাসী সুত্রে জানা যায় করোনা লক-ডাউন এ সে ঢাকা থেকে বাড়ীতে আসলে গত এক সপ্তাহ আগে ঐ যুবক নিজ বাড়ীতে জ্বর ও পাতলা পায়খানায় আক্রান্ত হয়।
৮ এপ্রিল বোড়াগাড়ী  ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে ১১ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেলে পাঠায় স্বাস্থ্য বিভাগ, পরে সে কিছুটা সুস্থ্য বোধ করলে ঐ দিনই সে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে নিজ বাড়ীতে এসে অবস্থান করে।
আজ সোমবার বিকেলে রংপুর মেডিকেল কলেজের করোনা ভাইরাস পরীক্ষাগার হতে রির্পোট আসলে ওই ছাত্রের করোনা পজেটিভ সনাক্ত হয়, তাৎক্ষনিক ভাবে  উপজেলা প্রশাসন সহ মেডিকেল টিম সেখানে উপস্থিত হয়ে আক্রান্ত ওই যুবক কে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে আইসোলেশনের জন্য প্রেরন করে এবং আশেপাশের ৭ টি বাড়ী লক-ডাউন ঘোষণা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন  সহকারী কমিশনার ভুমি গোলাম ফেরদৌস, সেনা বাহিনীর ক্যাপ্টেন সাদমান, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ধর্মপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিনুর রহমান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ