ঢাকা নবাবগঞ্জে নিখোঁজের ১ দিন পর উদ্ধার হলো শিশুর লাশ।

Print
শাহিন আহম্মেদ দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিঃ
ঢাকার নবাবগঞ্জ উপজেলার ছোট বক্সনগর গ্রামে গর্তে জমে থাকা পানি থেকে ৬ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেন নবাবগঞ্জ থানা পুলিশ।
সোমবার (২০ এপ্রিল) আনুমানিক সকাল-১০ টার দিকে উপজেলার বক্সনগর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ছোট বক্সনগর এলাকার আব্দুলের বাড়ির পিছনের একটি গর্তে বৃষ্টির পানি জমে থাকা পানি থেকে লাশটি উদ্ধার করা হয়েছে বলে জানান নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তফা কামাল।
নিহত দ্বীন ইসলাম (৬) ওই এলাকার আরিফের ছেলে।
নিহতের ছোট চাচা মো.মহসিন জানান গতকাল (১৯ এপ্রিল) রোববার সকাল-১০ টায় আমার ভাতিজা বাসা থেকে খেলতে বের হয়ে সে আর বাড়ি ফিরে আসেনি। আশ পাশের সব জায়গায় আমরা খোঁজাখুঁজি করি।
তার সন্ধ্যান না পেয়ে আমরা বিকেলে নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করি। পরে ঘটনাস্থল পুলিশ এসে তদন্ত করে গেছেন। এরপর থেকে আমরা গভীর রাত পর্যন্ত এলাকার মসজিদে মসজিদে মাইকিং করেও আমার ভাতিজার কোনো সন্ধ্যান পায়নি।
সোমবার সকাল- ০৮.৩০ ঘটিকার দিকে ওই গর্তের পানিতে স্থানীয়রা আমার ভাতিজার মৃত দেহটি দেখতে পেয়ে আমাদের জানালে আমরা এসে পুলিশে খবর দেই।
পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যান। নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল ঢাকা নিউজ এক্সপ্রেস ডট কম কে বলেন সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।
ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
তবে এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে নিহতের প্রতিবেশী আত্মীয় এক নারী কে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ