তাজরিন ফ্যাশনের আহত শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করলেন দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু

Print
খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা প্রতিনিধি
আশুলিয়ায় অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী ও সুরক্ষা দ্রব্য বিতরণ করেছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জু। তাজরিন ফ্যাশনের আহত শ্রমিক বলেন এই করোনা ভাইরাস মোকাবেলায় আমরা অসহায় হয়ে পড়েছি আমাদের পাশে কেউ না দাঁড়ালেও  সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু ভাই আমাদেরকে বাসায় গিয়ে নিয়ে এসে তার নিজ বাসভবন থেকে আমাদের চাউল ডাল লবণ তেল আলু তেল পিয়াছ  ইত্যাদি দিয়েছেন, আমরা অনেক খুশি যে কোন মানুষ আমাদের খবর নিল না কিন্তু মঞ্জু ভাই আমাদের ঠিকই খবর নিয়েছে আমরা কিভাবে দিন কাটাচ্ছি।
মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়ার জিরাবো এলাকায় তার নিজস্ব বাড়িতে সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রায় ১৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও সুরক্ষা দ্রব্য বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রী ও সুরক্ষা দ্রব মধ্যে ছিলো, চাল,ডাল, আলু, পেয়াজ, লবন ও সাবান প্রভূতি ।
এ ব্যাপারে মেহেদী মাসুদ মঞ্জু বলেন, সরকারের সুনিদিষ্ট নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে আশুলিয়ার জিরাবো, ঋষিপাড়া, দেওয়ান বাগ ও তৈয়বপুরসহ আশপাশের সবগুলো এলাকার অসহায় ও দরিদ্র প্রায় ১৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। বয়াবহ করোনার এই প্রভাব যতদিন থাকবে ততদিন আমাদের এই ত্রাণ বিতরণ কার্যক্রম চলবে।
প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের এই নেতা বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।
উল্লেখ্য যে, এ সময় তাজরীন ফ্যাশনে অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে বিশেষ ব্যবস্থায় ত্রাণ বিতরণ করা হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 98 বার)


Print
এই পাতার আরও সংবাদ