দেশে করোনা শনাক্ত ৩০০০ ছাড়াল, মৃত্যু ১১০

Print

দেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের সংখ্যা তিন হাজার ছাড়াল। গত ২৪ ঘণ্টায় ৯ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। একই সময় দেশে করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন ৪৩৪ জন। অর্থাৎ গত ২৪ ঘণ্টায় আগের দিনের তুলনায় মৃত্যু ও আক্রান্ত ব্যক্তি শনাক্তের সংখ্যা কমেছে।

গতকাল সোমবার ১০ জনের মৃত্যু হয়। আর করোনা শনাক্ত হয় ৪৯২ জনের। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেলেন ১১০ জন। আর মোট শনাক্তের সংখ্যা ৩ হাজার ৩৮২ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ জন। এ নিয়ে মোট সুস্থ হলেন ৮৭ জন।

করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। ব্রিফিংয়ে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৯৭৪টি নমুনা পরীক্ষা করা হয়। গতকাল ২ হাজার ৭৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছিল।

গত ৮ মার্চ দেশে প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্তের ঘোষণা আসে। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 132 বার)


Print
এই পাতার আরও সংবাদ