দোহারে অসহায় দুস্থদের মাঝে সরকারি ত্রাণ বিতরণ

Print

ঢাকার দোহার উপজেলায় করোনা ভাইরাসের কারণে কাজে যেতে না পারা অসহায় দুস্থদের মাঝে সরকারি ত্রাণ বিতরণ শুরু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন পরিষদ মাঠে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মেহেদী হাসান ও ইউপি সদস্যবৃন্দগণ।
এ সময় ২০০ টি পরিবারের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী ও ৪০টি পরিবারের মাঝে দোহার-নবাবগঞ্জ (ঢাকা-১) আসনের এমপি সালমান এফ রহমানের পক্ষ থেকে দেয়া ত্রাণ সামগ্রী প্রদান করা হয়। যার প্রতিটি প্যাকেটে ছিল ৬ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ২ কেজি আলু ও ১টি করে সাবান।
এ সময় দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা বলেন, নয়াবাড়ি ইউনিয়ন থেকে সরকারী ত্রাণ বিতরণ শুরু হলো যা পর্যাক্রমে উপজেলার অন্যান্য ইউনিয়নেও চলবে। প্রকৃত অসহায় ব্যক্তিরাই যেন ত্রাণ পায় সেদিকে আমাদের নজরদারি আছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ