দোহারে দশ টাকা কেজি চাল বিতরণ

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : করোনা  জন্য সারাদেশ লক ডাউন থাকায়,  দিনমজুরদের আয়ের উৎসব বন্ধ হয়ে যাওয়ায়, দরিদ্র পরিবার গুলো বিপাকে পড়েছে। সে অসহায় দরিদ্র পরিবারের কথা চিন্তা করে ঢাকার দোহার উপজেলার নারিশা বাজারে সরকারি নির্দেশ মোতাবেক ১০ টাকা কেজি চাল বিতরণ করেন নারিশা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন দরানী। রবিবার বেলা ১১ টায় নারিশা বাজারে উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক ও ডিলার মঞ্জু মোল্লা  এ চাল বিতরণ করেন।

স্থানীয়রা বলছেন, দেশের এমন পরিস্তিতিতে সরকার আমাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে। এ চাল পেয়ে আমরা খুব আনন্দিত এবং মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করছি। তারা আগামী দিনে ও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান।এবিষয়ে ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন জানান, অসহায় দরিদ্রদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী  সারাদেশের মত দোহার উপজেলার ও দশ টাকা কেজি চাল বিতরণের  নির্দেশ দিয়েছেন। যাতে দরিদ্র পরিবার গুলো অনাহারে না থাকে। এ সময় মঞ্জু মোল্লা ও ইমরান খান রাজসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ