দোহারে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার!

Print
দোহার-নবাবগঞ্জ(ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলায় রাইপাড়া ছনটেক এলাকা থেকে আলী হোসেন (৬৯) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। নিহত আলী হোসেন উপজেলার রাইপাড়া ছনটেক এলাকার মৃত শেখ কিয়ামউদ্দিনের ছেলে।
নিহত অালী হোসেনর স্ত্রী লুৎফা সুলতানা জানায়, তিনি ও তার স্বামী প্রতিদিনের মতো সোমবার রাতে একসাথে খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন। মঙ্গলবার ভোর রাতে ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে উঠে তার স্বামী আলী হোসেনকে দোতলায় উঠার সিড়ির রেলিং-এর সাথে গলায় রশি দিয়ে পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে। এসময় তার অাত্মচিৎকারে পরিবারের লোকজন উঠে এসে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে দোহার থানায় নিয়ে আসে।
এ বিষয়ে দোহার থানার এসআই মো. রবিউল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশের সুরহাতাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্টে হাতে পেলে হত্যার প্রকৃত কারণ জানা যাবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ