দোহারে ভ্রাম্যমাণে দুটি ড্রেজার পুড়িয়ে ধ্বংস

Print
মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার দোহার উপজেলার বটিয়া খালে অবৈধভাবে মাটি উত্তোলনের সময় একটি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজা আক্তার রিবা।
রোববার দুপুরে, সংসদ সদস্য সালমান এফ রহমানের ব্যক্তিগত ত্রাণ সামগ্রী নিয়ে হতদরিদ্রদের মাঝে বিতরণের উদ্দেশ্য উপজেলার বিলাসপুরে যাচ্ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা ও সহাকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। ওই সময় বটিয়া খাল থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের বিষয়টি তাদের নজরে পড়ে।এ সময়ে
প্রশাসনকে দেখে বালু কাটার কাজে নিয়োজিত শ্রমিকরা পালিয়ে যায়।
অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ড্রেজার মেশিনটি পুড়িয়ে দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজা আক্তার রিবা।
এলাকাবাসী জানান, অবৈধ ড্রেজারটি ঢাকা পল্লী বিদুৎ সমিতি ২ এর পরিচালক প্রভাবশালী আওলাদ হোসেনের। সে দীর্ঘদিন যাবৎ এভাবে খাল ও পদ্মানদীর বুক চিরে বালু উত্তোলন করে আসছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার বলেন, আমরা দোহারবাসীর কল্যানের জন্য কাজ করে যাচ্ছি, সেক্ষেত্রে কারও সুপারিশে আমরা অন্যায়কে প্রশ্রয় দেব না। সংসদ সদস্য সালমান এফ রহমানের নির্দেশনা রয়েছে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে। বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে রয়েছি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 102 বার)


Print
এই পাতার আরও সংবাদ