দোহারে হত দরিদ্রদের পাশে ছাত্রলীগ

Print
দোহার প্রতিনিধিঃ করুণা ভাইরাস প্রতিরোধে সারাদেশে চলছে জনসমাগমে নিষেধাজ্ঞা, এরই মধ্যে বেকার হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষ, এমন খেটে খাওয়া মানুষ ও দরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দোহার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উদয় হুসাইন।

শনিবার সকালে তার নিজ বাড়িতে দরিদ্রপরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।

উদয় হুসাইন জানান, নিজ প্রচেষ্টায় এলাকার গরিবদের পাশে থাকার চেষ্টা করছি। তাই নিজ এলাকা থেকেই শুরু করলাম। জানিনা কতটুকু চাহিদা মেটাতে পারবো। তবে এটা বিশ্বাস করি একজনের মুখে খাবার তুলে হাসি ফোটাতে পারলেও আত্মতৃপ্তি পাওয়া যায়। আসুন যে যার অবস্থান থেকে গরিব ও মধ্যবিত্তদের পাশে দাড়াই।

এসময় উপস্থিত ছিলেন কাজী কফিল উদ্দিন, শাহিন চোকদার,সুতারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মো.রাহাত, প্রচার সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ