দোহারে ২৫০ টি কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Print
দোহারে ২৫০ টি কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
মহিউল ইসলাম পলাশ দোহার (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলার নারিশা  ইউনিয়নের উত্তর শিমুলিয়া গ্রামের ২৫০ টি দরিদ্র পরিবারের মাঝে (৭) কেজি চাউল, (২) আলু, এক কেজি ডাল, এক কেজি পেয়াজ ও এক কেজি সোয়াবিন তেল বিতরণ করেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, গুলশন ডিএনসিসি মার্কেটের ব্যবসায়ী সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব, আক্তারউজ্জামান খালাসী।
বৃহস্পতিবার  সকাল সাড়ে ৯টার দিকে উঃ শিমুলিয়ার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে তিনি এসব বিতরণ করেন। সেই সাথে করোনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমণ রোগ প্রতিরোধে সকল কে সরকারি নির্দেশনা মেনে চলতে বলেন।
তিনি দৈনিক আগামীর সময়কে জানান, আমি একজন ব্যবসায়ী ও সমাজ সেবক। ছোট বেলা থেকেই সমাজের জন্য কিছু করার আকাঙ্ক্ষা আমার রয়েছে। এছাড়া গ্রামের সকলে আমাকে ভালবাসে আমি সকলকে ভালবাসি। বর্তমানে  করোনা ভাইরাস (কভিড-১৯) এর সক্রমণ রোগ প্রতিরোধে খেটে খাওয়া মানুষদের হোম কোয়ারান্টাইনে থাকতে হচ্ছে বলে এরা কাজ করতে পারছে না। তাই এদেরকে সাহায্য করার লক্ষে আজ আমার নিজস্ব অর্থায়নে উত্তর শিমুলিয়া গ্রামের নিন্ম আয়ের বিভিন্ন শ্রেণী পেশার ২৫০ টি পরিবারের মাঝে সাত কেজি চাউল, এক কেজি ডাল, এক কেজি সোয়াবিন তেল, দুই কেজি আলু ও এক কেজি পেয়াজ বিতরণ করেছি। একটি কথা না বললেই নয়, সঠিক সময় সঠিক সীদ্ধান্ত নেওয়ার জন্য আমি ধন্যবাদ জানাই জননেত্রী শেখ হাসিনাকে, সেই সাথে আমার প্রিয় ব্যক্তি শ্রদ্ধেয় বড় ভাই ওবায়দু কাদের, ঢাকা-০১ আসনের এমপি সালমান এফ রহমান, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র ও দোহার থানা অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেনকে। সারা পৃথিবীর শক্তিশালী ও বড় বড় দেশ গুলো যখন করোনা ভাইরাস (কভিড-১৯) এর কড়াল গ্রাসে ঝর্ঝরিত  তখন আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ মুটামুটি  ভাল অবস্থানে আছে। আর এটা একমাত্র সম্ভব হয়েছে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার সময় উপযোগী সীদ্ধান্তের ফলে।
এবিষয়ে আমি দেশবাসীর উদ্দেশ্যে বলবো, আপনারা ভয় পাবেন না, নিজে সচেতন হোন এবং অন্য কে সচেতন করে তুলুন। সরকারের নির্দেশনা মেনে চলুন। আপনারা ঘর থেকে বের হবেন না। বিনা প্রয়োজনে বাইরে ঘোরাঘুরি করবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখুন। তাহলেই আমরা এই মহামারি করোনা ভাইরাস থেকে নিজেকে তথা সারা দেশকে রক্ষা করতে সক্ষম হবো। আর সেই সাথে বৃত্তবানদের প্রতি আমার আকুল আবেদন আপনারা এগিয়ে আসুন অর্থ, বৃত্ত দিয়ে হতদরিদ্র পরিবারের পাশে দাড়ান।
এসময় উপস্থিত ছিলেন মেম্বার বিল্লাল হোসেন, দেলোয়ার খালাসী, তিলক খালাসী, স্বপন খালাসী, নিজাম তালুকদার, বোরহান খালাসী, দাউদ হোসেনসহ অনেকে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ