দোহার-নবাবগঞ্জের বিভিন্ন স্থানে গ্রামবাসীদের উদ্যোগে লকডাউন ঘোষণা

Print

তানজিম ইসলাম :

ঢাকার দোহার-নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামবাসীদের নিজ উদ্যোগে লকডাউন ঘোষণা করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) বিকালে দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের শিলাকোঠা এমদাদুল উলূম মাদরাসা রোড লকডাউন করে স্থানীয় এলাকাবাসী। তারা গ্রামের প্রবেশ পথের রাস্তায় বাশ দিয়ে আটকিয়ে সেখানে বড় করে লিখে দেন “লকডাউন, ঘরে অবস্থান করুন, নিরাপদে থাকুন”

শিলাকোঠা মাদরাসা রোড

এছাড়াও মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে নবাবগঞ্জ উপজেলা হতে দোহারে প্রবেশের মাঝিরকান্দা-হাড়িকান্দা-কাঠালীঘাটা সড়ক লকডাউন করেছে স্থানীয় গ্রামবাসীরা। এ সময় তারা দু’পাশের প্রবেশ দ্বারে রাস্তায় বাশ ফেলে এবং সেখানে পোস্টকার্ড লিখে দেয় “সাবধান, বহিরাগতদের প্রবেশ নিষেধ। লকডাউন মেনে চলুন।” আজ বুধবার (8 এপ্রিল) সকালে জয়পাড়া ওয়ান ব্যাংক হতে পবন বেপাড়ী সড়কে বাশ ফেলে রাস্তা বন্ধ করে দেয় স্থানীয় এলাকাবাসী।

গ্রামবাসীদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে জনপ্রতিনিধিরা। তারা বলছেন আতংক নয় সকলের সচেতনতার মাধ্যমেই করোনা প্রতিরোধ সম্ভব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ