নকলায় পৌর এলাকায় হেন্ড স্যানিটাইজার মাক্স, সাবান বিতরন

Print

 নকলায় পৌর এলাকায় হেন্ড স্যানিটাইজার মাক্স, সাবান বিতরন সাদিকা তাসনুভা উম্মি।

শেরপুরের নকলা করোনা ভাইরাস মংক্রমন থেকে রক্ষা পেতে নকলা পৌরবাসিকে সুরক্ষা করতে জেলা পরিষদের সদস্য মোঃ সানোয়ার হোসেনের নিজস্ব অর্থায়নে হাত ধোয়ার কর্মসূচি চালু করা সহ মাক্স ও সাবান বিতরন অব্যাহত।

সকাল থেকে মোঃ সানোয়ার হোসেনের নিজস্ব অর্থায়নে পৌরসভার ৩ নং ওয়ার্ডের রাস্তায় বের হওয়া লোকদের মাঝে এবং বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মাস্ক ও সাবান বিতরণ করা সহ পৌর সভার বিভিন্ন জনবহুল স্থানে সর্বসাধারণের হাত ধোয়ার জন্য সাবানসহ মাক্স বিতরন করেন।

তাছাড়া সর্বসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে করোনা ভাইরাস এর সংক্ষিপ্ত পরিচিতি, করোনা ভাইরাসে আক্রান্ত লোকের শারীরিক লক্ষণ, এ ভাইরাস ছড়ানোর উপায়, প্রতিরোধ ও প্রতিকার, সংক্রমণ রোধে হাত ধোয়ার সময় ও পদ্ধতি, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের কৌশলসহ সচেতনতা মূলক বিভিন্ন বিষয় সম্বলিত লিফলেট বিতরণ করেন তিনি।
কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এমন লক্ষণ দেখা দিলে হটলাইন নম্বরে যোগাযোগ করতে পৌর বাসীকে পরামর্শ দেন তিনি। সানোয়ার হোসেন বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব না কমা পর্যন্ত ইউনিয়বাসীদের কল্যাণে এ কার্যক্রম অব্যহত থাকবে। সরকারের বিভিন্ন নির্দেশনা মেনে চলতে সকলকে পরামর্শ দেন তিনি।
বিতরন কালিন সময়ে উপস্থিত ছিলেন সানোয়ার কন্যা সাদিকা তাসনুভা উম্মি,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক রিপন মন্ডল,পৌর আওয়ামী লীগের নেতা দেলোয়ার হোসেন রিপন,পৌর কাউন্সিলর ফিরোজ।

সানোয়ার কন্যা সাদিকা তাসনুভা উম্মি বলেন, সরকারের পক্ষ থেকে জনসমাগম বন্ধ ঘোষণা করায়, আমি এবং আমার বাবা পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে করোনা ভাইরাস (কভিট-১৯) এর সংক্রমণ থেকে সর্বসাধারণকে সুরক্ষা করতে জনসচেতনতা বৃদ্ধিতে নিয়মিত কাজ করে যাচ্ছি। অপেক্ষাকৃত দরিদ্রদের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড সেনিটাইজার সামগ্রী বিতরণ করাসহ সর্বসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক বিভিন্ন বিষয় সম্বলিত লিফলেট বিতরণ করছি। এতে করে করোনা ভাইরাস এর সংক্রমণ কিছুটা হলেও রোধ হবে বলে তাঁর দৃঢ় বিশ্বাস।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ