নবাবগঞ্জের সেই বৃদ্ধ করোনায় না; মারা যায় নিউমোনিয়ায়

Print

ঢাকার নবাবগঞ্জের রিকশাচালক ৫৮ বছর বয়সী বৃদ্ধ করোনায় মারা যায়নী, মারা গেছেন নিউমোনিয়ায় অাক্রান্ত হয়ে। জানিয়েছেন বাংলাদেশ সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) নমুনা পরীক্ষা করে এ তথ্য নিশ্চিত করেছে তারা।

গত সোমবার মারা যাওয়া বৃদ্ধ সর্দি, জ্বর, কাশি নিয়ে মারা যাওয়া রিকশাচালক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। তবে করোনা লক্ষণ ছিল বিধায় সরকারের নির্দেশনায় রাজধানীর খিলগাঁও তালতলা কবরস্থানে করোনা ভাইরাসে নিহত হওয়া লাশের পাশে তাকে দাফন করা হয়েছে।

(৩১ মার্চ) বুধবার উপজেলা স্বাস্থ্য প: প: ডা. মো. শহিদুল ইসলাম ও বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, পরীক্ষায় তার ফুসফুসে মারাত্মক ক্ষতির কারনে নিউমোনিয়ায় অাক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার সালাউদ্দিন মঞ্জু বলেন, বৃদ্ধ রিকশাচালক করোনা ভাইরাস (কোভিড-১৯)রোগী ছিলেন না। তাই ঐ এলাকা লকডাউন তুলে নেওয়া হয়েছে এবং ঐ পরিবারের সদস্যরা আপাতত হোম কোয়ারেন্টিনে থাকবেন বলে জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 85 বার)


Print
এই পাতার আরও সংবাদ