পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, করোনা আতঙ্ক

Print

শেখ সাথী ইসলাম,পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাদুলিহারানিয়া গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন বজলুর রহমান হাওলাদার (৭০) নামে এক বৃদ্ধ। বুধবার (৮ এপ্রিল) ভোররাত ৪টার দিকে নিজ বাড়িতে মারা যান ওই বৃদ্ধ।

মৃত ব্যক্তির মেয়ে জামাই মিলন জানান, তার শ্বশুর গত ২৬ মার্চ ৪ মাস ধরে দেশের উত্তরবঙ্গ ও দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় তাবলিগ জামাতে সময় লাগিয়ে বাড়িতে ফিরে আসেন। গত কয়েকদিন ধরে হালকা জ্বর ও গলাব্যথা ছিল এবং আজ ভোররাতে মারা যায়। তিনি আরো বলেন, তিনি তার শ্বশুরের জানাজায় যাবেন না, কারণ তিনি সরকারি চাকরি করেন।

ঘটনার বিষয়ে শাঁখারীকাঠী ইউনিয়ন চেয়ারম্যান আখতারুজ্জামান গাউস বলেন, মারা যাবার বিষয়টি শুনে তাৎক্ষণিকভাবে টিএইচও, ওসি এবং ইউএনও সাহেবকে যথাযথ পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ করেছি।

মৃত ব্যক্তির নমুনা সংগ্রহের প্রস্তুতি চলছে বলে জানান নাজিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইসও ডা. ফজলে বারি। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে করোনার টেস্ট করতে প্রেরণ করা এবং উক্ত এলাকা লকডাউন করার প্রক্রিয়া চলছে।
শেখ সাথী ইসলাম,
পিরোজপুর প্রতিনিধি:

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ