বাংলাদেশের সকল ইপিজেড বন্ধ ঘোষণা শ্রমিকরা সুস্থ থাকার জন্যই বিবেচনা।

Print

ঢাকা জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশের  সবচাইতে  বেশিরভাগ  মানুষী  গার্মেন্টস শ্রমিক খেটে খাওয়া মানুষ তাদের  সুস্থ থাকার জন্য বিবেক বিবেচনা করে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত দেশের আটটি ইপিজেড (রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা) বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ।

সমবার (০৬এপ্রিল) গণমাধ্যমে দেয়া এক বার্তায় এমন তথ্য জানান বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের মহাব্যবস্থাপক নাজমা বিনতে আলমগীর।

তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধকল্পে আগামী ৬ থেকে ১৪ এপ্রিল দেশের সব ইপিজেড এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। এসময় ইপিজেডের সকল কারখানায় উৎপাদন কার্যক্রম বন্ধ থাকবে।

এরফলে, ইপিজেডসমূহের মধ্যে অবস্থিত তৈরী পোশাকসহ মোট ৪৭৪টি কারখানা বন্ধ থাকবে

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ