বেনাপোলে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে ছাত্রদলের উদ্দ্যোগে জীবাণুনাশক স্প্রে করেন

Print

বেনাপোল প্রতিনিধি: মহামারী নোবেল করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে বেনাপোল বাজারসহ বিভিন্ন এলাকায় উপজেলা ও পৌর ছাত্রদলের পক্ষথেকে জীবাণুনাশক স্পে করা হয়। অনিন্দ্য ইসলাম অমিত,জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুর রহমান ও যশোর জেলা ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারি নির্দেশনায় বন্দরনগরী বেনাপোলের বিভিন্ন জায়গায় জীবাণুনাশক স্প্রে করেন শার্শা উপজেলা ছাত্রদলের আহবায়ক পদপ্রার্থী শরিফুল ইসলাম চয়ন এবং বেনাপোল পৌর ছাত্র নেতা ওমর ফারুকসহ একঝাঁক মেধাবী ছাত্রনেতা।

রবিবার(০৫ই এপ্রিল)সকাল দশটার সময় বেনাপোল বলফিল্ড পৌর বিয়ে বাড়ির সামনে এ জীবাণুনাশক স্প্রে উদ্বোধন করেন বেনাপোল পৌর বিএনপি’র সভাপতি মোঃ নাজিম উদ্দিন।এ জীবাণুনাশক স্প্রে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর যুবদলের আহবায়ক প্রার্থী মোঃ রায়হানু উজ্জামান দিপু,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা একরাজ হোসেন (রাজ),ছাত্রনেতা ইমন,আশরাফুল, শাওন,ফরহাদ, নয়ন রাসেলসহ প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 124 বার)


Print
এই পাতার আরও সংবাদ