মাহের রমজান উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন নুরুল আমিন সরকার

Print

খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা প্রতিনিধি  

বিশ্বের সকল মুসলিমদের পবিত্র মাহে রমজান উপলক্ষে ইয়ারপুর  ইউনিয়নসহ আশুলিয়াবাসী সকল মুসলমানকে শুভেচ্ছা জানিয়েছেন ইয়ারপুর  ইউনিয়ন যুবলীগের আহবায়ক  নুরুল আমিন সরকার  আজ সনিবার (২৫এপ্রিল) এ শুভেচ্ছা বার্তা দেন তিনি।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নুরুল আমিন সরকার  বলেন বিগত মাসগুলোতে আমরা দেখেছি; যে কঠিন সময়ে প্রার্থনার শক্তি কতটা গুরুত্বপূর্ণ হতে পারে। আজ রমজানের শুরুতে আমি প্রার্থনা করি তাদের জন্য, যারা নিজ আস্থা ও বিশ্বাসের সঙ্গে এ পবিত্র সময়টি পালন করছেন। বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের কাছে পবিত্র এ মাসটি কঠিন উপবাস, একনিষ্ঠ প্রার্থনা, ধ্যান, কুরআন পাঠ এবং দানের মাধ্যমে তাদের বিশ্বাসকে মজবুত এবং ঝালাই করে নেয়ার একটি সুযোগ।
তিনি আরও জানান, শান্তি, দয়া ও অন্যের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা- ইসলামি বিশ্বাস এসব সর্বজনীন মূল্যবোধগুলোর সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত।

 তিনি আরো বলেন রমজান মাসে আমরা আল্লাহর কাছে সবাই নামাজ রোজা এবং তারাবী পড়ে আল্লাহর কাছে প্রার্থনা করব বিশ্বব্যাপী এই করোনাভাইরাস যেন আমাদের এই নামাজ রোজার  দোয়াই করোনাভাইরাস যেন অংশ হয়ে পৃথিবী ছেড়ে চলে যায়।

এদিকে সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের সবগুলো দেশে পবিত্র মাহে রমজান শুরু হয়েছে পৃথিবীর সকল মুসলিম ঈমানী শক্তি দিয়ে করোনা ভাইরাস কে মোকাবেলা করার জন্য সকল মুসলিমদের কাছে অনুরোধ জানাচ্ছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 153 বার)


Print
এই পাতার আরও সংবাদ