সরকারি ত্রাণ পেল দোহারের মানুষ

Print

করোনা ভাইরান সংক্রান্ত সৃষ্ট পরিস্থিতিতে সরকারি ত্রাণ সহায়তা পেল দোহারের মানুষ।

রবিবার বিকেলে উপজেলার বেগম আয়েশা স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অস্বচ্ছল পরিবার, আশ্রয়নের বাসিন্দা, রিক্সা-ইজিবাইক ও সিএনজি চালকদের মাঝে সরকারের পক্ষ থেকে খাদ্য উপকরণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফরোজা আক্তার রিবা। অন্তত দুইশ পরিবারের মাঝে খাদ্য উপকরণ হিসেবে চাল-ডাল, আলু-পেয়াজ সহ আরো কিছু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনা সংক্রমন রোধে জনসমাগম এড়িয়ে ও সামাজিক দুরত্ব বজায় রেখে সুশৃঙ্খলভাবে তিন ফুট দুরত্বে আঁকা বৃত্তে দাড়িয়ে উপকারভোগীরা ত্রাণ সামগ্রী গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান সহ আরও অনেকে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার জানান, এখন থেকে সরকারিভাবে ত্রাণ বিতরনের কার্যক্রম চলমান থাকবে। তিনি সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে বলেন, প্রয়োজনে বাইরে বের হলেও সামাজিক দুরত্ব মেনে চলাফেরা করতে হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ