সরকারের নির্দেশে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ শুরু করেন ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার মঈনুল ইসলাম ভূঁইয়া

Print

 খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা প্রতিনিধি

বাংলাদেশের সবচাইতে  জনবহুল এলাকা শ্রমিকবান্ধব এলাকা  সাভারের আশুলিয়া শিল্পপ্রতিষ্ঠান তুলনামূলক অনেক বেশি শ্রমিক থাকায় করোনা ভাইরাস উপলক্ষে শিল্প-কলকারখানা ধাপে ধাপে বন্ধ দেওয়ায়  বেশিরভাগ  শ্রমিক বাড়িতে যেতে পারেনাই তারা  খাদ্য সামগ্রীর অভাবে তারা ঘরে বসে আছেন এই সময় ধামসোনা  ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের দুই বারের সফল মেম্বার ও সাবেক আশুলিয়া থানা  ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ও বর্তমান আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহবায়ক ও জনদরদি মঈনুল ইসলাম ভূঁইয়া, গরিবের বাসায় গিয়ে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য তার নিজস্ব কর্মীদের নিয়ে রাতের আঁধারে বাসার দরজায় পৌঁছে দিয়ে আসছেন,। আর দিনের বেলা মাইকিং করে মানুষকে করোনাভাইরাস কে মোকাবেলা করার জন্য নির্দেশনা দিচ্ছেন কিভাবে করোনাভইরাস   মোকাবেলা করতে হয় তাদের জন্য অনুরোধ জানাচ্ছেন আর বলছেন খাদ্যের জন্য কোন টেনশন করবেন না আমি ধামসোনা  ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার মঈনুল ইসলাম ভূঁইয়া  আপনাদের খাবারের ব্যবস্থা  করে যাবো যতদিন করোনাভাইরাস  থাকবে ততদিন আপনাদের মাঝে আমার নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করে যাব  এই প্রতিশ্রুতি দেন এই তরুণ জনপ্রতিনিধি।

আশুলিয়া থানা ধামসোনা  ইউনিয়ন এর (৭নং ওয়ার্ড) গাজিরচট নলীরপাড় ইউনিক আমতলা এইসব এলাকায় কয়েকজন স্বেচ্ছাসেবী কে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে  ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে দেখা গেছে  ৭ নং ওয়ার্ডের মেম্বার মঈনুল ইসলাম ভূঁইয়াকে

এদিকে সারাদেশে কয়েকটি জায়গায় ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি ত্রাণের চাল চুরির ঘটনা ঘটেছে ঠিক এই সময় এই অসহায় দরিদ্রদের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ শুরু করেন তরুণ এই ধামসোনা  ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার মঈনুল ইসলাম ভূইয়া ,  ত্রাণ পেয়ে হতদরিদ্র মানুষ আল্লাহর কাছে দুহাত তুলে দোয়া চাইলেন, যে মঈনুল মেম্বার  এভাবেই যেন গরিবের সেবা করে যেতে পারে সারা জীবন আমিন  ।

ইউপি সদস্য মঈনুল ইসলাম ভূইয়া   জানান, করোনা প্রতিরোধে দেশে লকডাউন থাকায় অনেকে কর্মহীন হয়ে পড়েছে এই করোনা মহামারীতে জানিনা কতদিন বাঁচবো যে কতদিন বাঁচবো সাধ্য মতো এই কর্মসূচি অব্যাহত রাখব ।

এই কর্মসূচিতে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান তিনি ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 331 বার)


Print
এই পাতার আরও সংবাদ