সহয়তা নিয়ে অসহায় মানুষের পাশে নকলার প্রশাসন ও ব্যবসায়ী সংগঠন

Print

নকলা (শেরপুর) প্রতিনিধি)

খাবার সহয়তা নিয়ে অসহায় মানুষের পাশে নকলা উপজেলা প্রশাসন।
করোনা ভাইরাসের প্রভাবে নকলা উপজেলা খেটে খাওয়া কর্মহীন মানুষের জন্য এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে সরকার, এতে আজ রবিবার ৫এপ্রিল সকাল থেকেই নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান নকলা উপজেলা বিভিন্ন হোটেল শ্রমিক, চা দোকানের মালিক শ্রমিকের দোকানে দোকানে গিয়ে চাল ডাল, পেঁয়াজ, আলু, তেল,সাবান পোছে দিয়েছেন।
আজকের এই খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা উপজেলা  আওয়ামী লীগের  যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান ।
করোনায় বেকার শ্রমিকদের জন্য নকলা উপজেলা সার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে শতাধিক শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
জালাল পুর অসহায় সহয়তা সংস্থার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
আজকের এই অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণের সময় সার্বক্ষণিক উপস্থিত ছিলেন নকলা উপজেলা কৃষি অফিসার পরেশ চন্দ্র দাস, নকলা উপজেলা বি এ ডি সি র পরিচালক রফিকুল ইসলাম। নকলা উপজেলা অফিসার ক্লাবের পক্ষ থেকে প্রায় ২০০ অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেন।
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সচেতন করতে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে,,এজন্য প্রয়োজন জনগণের সচেতনতা।
নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান  রহমানের খাদ্য সামগ্রী নিতে আসা সবাই কে সচেতন করতে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।
নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বলেন, আপনারা সবাই ঘরে থাকুন প্রশাসন ও আমরা আপনাদের কাছে খাদ্য সামগ্রী সহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে উপস্থিত হবো।
করোনা রোধে ঘরে থাকুন, নিজেকে নিরাপদ রাখুন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ