সাভারে এই প্রথম করোনা রোগী চিকিৎসক 

Print
খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা প্রতিনিধি
সাভারে প্রথম করোনায় আক্রান্ত হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক পুরুষ চিকিৎসক ।
সোমবার (১৩ এপ্রিল ) রাতে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সায়েমুল হুদা চিকিৎসক আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন ।
এসময় তিনি আরো জানান, করোনা সন্দেহে তিন ডাক্তারসহ মোট দশ জনের নমুনা পাঠানো হয় রোগতত্ত্ব,রোগ নিয়ন্ত্রণ ও গবেষণাকারী প্রতিষ্ঠানে (আইইডিসিআর) । পরে সোমবার রাতে দশ জনের মধ্যে নয় জনের করোনা নেগেটিভ আসে । এসময় জরুরি বিভাগে কর্তব্যরত এক চিকিৎসকের করোনার পজেটিভ রির্পোট পাওয়া যায় ।
পরে আক্রান্ত চিকিৎসকে তাৎক্ষণিক রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে করোনা চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলেও জানান ওই পরিবার পরিকল্পনা কর্মকর্তা ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 83 বার)


Print
এই পাতার আরও সংবাদ