সাভারে কৃষকের ধান কাটলেন ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর

Print
খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা   প্রতিনিধি
করোনা ভাইরাসের প্রভাবে চলতি মৌসুমে সময়মত ফসল ঘরে তুলতে বিপাকে পড়েছেন সাভার উপজেলার তেঁতুল ঝোঁড়া ইউনিয়নের কৃষকেরা। ধান কাটার জন্য দিনমজুর না পাওয়ায় বেশ বিপাকে পড়েছেন তারা। এমন সংকটময় পরিস্থিতিতে কৃষকদের পাশে এসে দাড়ালেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর।
শুক্রবার সকাল ১০টার দিকে নেতাকর্মীদের সাথে নিয়ে কৃষকের ধান কেটে দেন তেঁতুল ঝোঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর।
এ ব্যাপারে ফখরুল আলম সমর বলেন, বর্তমানে আমাদের সাভার উপজেলায় ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছেনা। কারন সারা দেশে গাড়ি চলাচল না থাকায় ধান কাটার জন্য মুজুরেরাও আসতে পারছেনা।  এ দিকটা বিবেচনা করে আমি আমার কর্মীদের নিয়ে ধান কাটতে এসেছি, কারণ সময়মত কৃষকেরা ধান কাটতে না পারলে কিছু দিনের মধ্যেই ফসল বৃষ্টির পানিতে তলিয়ে যাবে।
এ সময় তিনি আরও বলেন, এই মৌসুমে কৃষকরা যদি সময়মত ধান কেটে ঘরে তুলতে না পারে তাহলে দেশে খাদ্য সংকট দেখা দিবে। তাই দেশে খাদ্য সংকটের কথা মাথায় রেখে ও বিপাকে পড়া কৃষকদের পাশে দাড়াতেই এমন উদ্যোগ নিয়েছি ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ