সারাদেশে যখন চাউল চুরির খেলা, ঠিক সময়ে হাজী মতিউর রহমান মতিন নিজ হাতে ত্রাণ বিতরণ করেন।

Print

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি

বাংলাদেশ যখন করোনাভাইরাস আতঙ্কিত তখন ঠিক সময়ে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন, যেখানে  বাংলাদেশের  ৬৪ জেলার মানুষ এই আশুলিয়ায় গার্মেন্টস শিল্প কলকারখানায় কর্মজীবনে ব্যস্ত থাকেন তুলনামূলক শ্রমিক ও হতদরিদ্র মানুষের সংখ্যাই বেশি বেশিরভাগ মানুষ করোনাভাইরাস লকডাউন মেনে চলায় তারা অসহায় হয়ে পড়েছেন তাদের পাশে দাঁড়িয়েছেন,

আশুলিয়া থানা  ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মতিউর রহমান মতিন  মানুষের ভালোবাসায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করেই চলেছেন।
দেশের সংকটাপন্ন জনগনের পাশে থেকে সহযোগিতা দিয়েই চলেছেন তিনি। শুধু গরিব মেহনতী মানুষদের নয় তিনি গোপনে মধ্যবৃত্তদের ঘরে খাবার পৌছে দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
হাজী মতিউর রহমান মতিন বলেন আশুলিয়া থানার সকল বৃত্তবানদের কে মহামারী পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ করছি। আপনারা আপনাদের নিকটে অগনিত অসহায় জনতা যারা দুইবেলা দুমুঠো ভাতের জন্য উপবাসে দিন কাটাচ্ছে। দয়াকরে একটু মেহেরবানী করে তাদের দিকে হাত বাড়িয়ে দিন। মনে রাখবেন দানে ধন কমেনা।

স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষের জন্য চব্বিশ ঘণ্টা খোলা রেখেছেন তার মোবাইল ফোন। দেশের এমন ভয়াবহ পরিস্থিতিতে যারা মধ্যবৃত্ত পরিবার পারছেন না কিছু কইতে আবার পারছেননা সইতে। তাহারা আমার মোবাইল ফোনে যোগাযোগ করুন আপনাদের পরিচয় গোপন রেখে সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।

আপনারা সরকারের নিদর্শনা মেনে চলুন মনে রাখবেন সময়ের চেয়ে জীবনের মুল্য অনেক বেশি।শুধু নিজের জীবন বাঁচানো নয় অন্যের জীবন বাঁচাতে নিজেকে আড়ালে রাখুন।বিনা প্রয়োজনে ঘরের বাহির হওয়া থেকে  বিরত থাকুন।

নিজে সতর্কতা অবলম্বন করুন অন্যকে সহযোগিতা করুন, গরীব দুখি মেহনতী মানুষের পাশে থেকে চাউল ডাউল আলু পিয়াজ নৃত্য প্রয়োজনীয় দ্রব্য অব্যাহত ভাবে সহযোগিতা দিয়ে যাবেন বলে জানান তিনি। দির্ঘদিন জাবত নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক রেখে দলের ভাবমূর্তি উজ্জল করে সুনামের সহিত দ্বায়িত্ব পালন করে চলেছেন।
এই রাজনীতিতে তিনি উজ্জল নক্ষত্র এটা প্রমান করেই চলেছেন। তিনি গরিব মেহনতী ও নিপীড়িত মানুষের ভালোবাসায় শিক্ত হয়েছেন।   ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসা ব্যবস্থা উন্নত করতে সকল মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষকে খুলে রাখার ঘোষনা দিয়েছেন। করোনা ভাইরাস সংক্রামিত আক্রান্তদের কে সহযোগিতা করে যাচ্ছেন বিভিন্ন ভাবে।

স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সুযোগ্য সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন বলেন। করোনা ভাইরাস সংক্রামিত আতঙ্কিত থেকে সর্তর্কতা অবলম্বন করতে একে অপরের দুরত্ব বজায় রাখুন খাওয়ার আগে খাওয়ার পরে ও মলত্যাগ করার পরে হ্যান্ডওয়াস অথবা সাবান দিয়ে সুন্দর করে পরিস্কার পরিছন্ন থাকতে হবে একজনের নিশ্বাস ফুঁকে আরেক জনের উপর প্রভাব পড়ুক সেটা থেকে বিরত থাকতে হবে। ধুলাবালু বিশাক্ত পয়জন দূরীকরণের জন্য ম্যাক্স ব্যবহার করতে হবে। সাবধানতা অবলম্বন করতে বাড়ির বাহির হওয়া থেকে বিরত থাকতে হবে। সব মিলিয়ে মানুষের কল্যানে কাজ করতে হবে সকলকে।

আজ যে রিকশা চালিয়ে সংসার চালাতো যে দিন মুজুর যে জুতা কালীকরে সংসার চালাতো যে চা বিক্রয় করে সংসার চালাতো সবাই আজ হতসথম্ভ। নির্বাক পৃথিবী গণমাধ্যমকর্মীরাও আজ সঠিক সংবাদ সগ্রহ করতে আজ বড়ই আতঙ্কিত।আসুন করোনা ভাইরাস মোকাবিলা করতে একে অপরকে সহযোগিতা করি সুখী সুন্দর জীবন গড়ি

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 78 বার)


Print
এই পাতার আরও সংবাদ