স্বামী-স্ত্রী একই পরিবারে দুই জনের মৃত্যু, করোনা আতঙ্ক

Print

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:স্বামী-স্ত্রী একই পরিবারে দুই জনের মৃত্যু, করোনা আতঙ্ক।
বাগেরহাটের মোরেলগঞ্জে ৩ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী মৃত্যুর ঘটনা ঘটেছে। মোরেলগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সেরেস্তাদারবাড়ি এলাকার গীতা ভৌমিক (৭২) ও তার স্ত্রী সীপ্রা রানী ভৌমিক আজ বুধবার সকাল ৭টা ও ৯টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। এ খবর ছড়িয়ে পড়ামাত্র এলাকায় করোনা আতঙ্ক দেখা দেয়।

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য মোরেলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম,মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম,মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বেলা ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাফসান হোসেন ও ডা. ওমামা হকের নেতৃত্ব একটি মেডিকেল টিম ওই বাড়ির অন্যান্য সদস্যদের সাথে কথা বলেছেন। মেডিকেল টিম এখানে কোন করোনা উপসর্গ পাননি।

এ বিষয়ে ডা. মুফতি কামাল হোসেন বলেন, অল্প সময়ের ব্যবধানে দু’জনের মৃত্যুতে করোনা আতঙ্ক দেখা দিয়েছে, তবে করোনার কোন আলামত পাওয়া যায়নি। পরিবারের অপর সদস্যরা সকলে সুস্থ্য আছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, করোনার কোন উপসর্গ ওই পরিবারে পাওয়া যায়নি। পরিস্থিতি বিবেচনা করে বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।## ## ########  ছবি সংযুক্ত আছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ