৬ জন ব্যবসায়িকে ও একজন মোটর সাইকেল চালক সহ সর্বমোট ৫ হাজার টাকা জরিমানা

Print

বেনাপোল প্রতিনিধি: করোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি নিষেধ অমান্য করে শৃঙ্ঘলা ভঙ্গের অভিযোগে বেনাপোল বাজারের ৬ জন ব্যবসায়িকে ও একজন মোটর সাইকেল চালক সহ সর্বমোট ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার বেলা সাড়ে ১১ টার সময় এ অভিযান পরিচালনা করেন শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট (ভুমি) খোরশেদ আলম।

জরিামানার শিকার ব্যবসায়িরা হলেন, নিউ মেডিসিন ফর্মেসী,১০০০ টাকা, সরদার ফার্মেসী ১০০০ টাকা কাঁচা বাজারের আড়ৎদার মুজিবুর রহমান ৫০০ টাকা, তবিবুর রহমানকে ৫০০ টাকা মাছ ব্যবসায়ি জাহিদুলকে ৫০০ টাকা, আবুল হোসেনকে ৫০০ টাকা শিল্পী ষ্টুডিওকে ৫০০ টাকা ও একজন মোটর সাইকেল চালককে ৫০০ টাকা জরিমানা করেন।

শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট ( ভুমি ) খোরশেদ আলম বলেন, সরকারী বিধি নিশেধ অমান্য করে দুরাত্ব বজায় না রেখে তারা কেনাবেচা করছিল। ব্যবসায়িদের দোকানের সামনে তিন ফুট করে গোলাকার চিহৃ রাখার কথা । সেখানে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পন্য সামগ্রী ক্রয় করার কথা।

এসব শৃঙ্খলা বজায় না রেখে একই জায়গায় অধিক লোকের সমাগম করায় ৫ জন ব্যাবসায়ি এবং একজন মোটর সাইকেলে ৩ জন আরোহী উঠার অপরাধে মোট ৬ জনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসিল্যান্ড খোরশেদ আলম ও সেনাবাহিনীর সদস্যরা রাস্তায় অসহায় এবং পাগল শ্রেনীর মানুষদের মাঝে শুকনা খাবার ও মাস্ক বিতরন করেন।এসময় সেনাবাহিনীর সদস্যরা ও এ্যাসিল্যান্ডকে সহযোগিতা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ