আশুলিয়ায় পথশিশুদের মুখে হাসি ফোটালেন শ্রমিকনেতা লায়ন ইমাম সাহেব

Print

খোরশেদ আলম, ঢাকা: জেলা প্রতিনিধি
আশুলিয়ায় পথশিশুদের  মাঝে নতুন জামা কাপড় কিনে দিয়ে মুখে হাসি ফোটালেন আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন ইমাম সাহেব তিনি তার সাধ্যমতোই প্রতি বছরের মতো এবারও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এই নতুন  জামা কাপড় উপহার দিয়ে থাকেন।  অন্যদিকে আশুলিয়ায় ভাসমান সুবিধা বঞ্চিত পথ শিশুদের মাঝে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নতুন জামা কাপড় ও নগদ টাকা বিতরণ করলেন জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেন।
রোববার(২৪মে) দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকায় পথ শিশুদের মাঝে নতুন জামা-কাপড় ও নগদ টাকা বিতরণ করেন তিনি।
এই সব পথ শিশুরা ঈদের আগে নতুন, ভাল এবং উন্নতমানের জামা কাপড় পেয়ে খুশিতে আর মহানন্দে আত্বহারা।
এ সময় জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মো: ইমাম হোসেন বলেন, আমাদের সমাজে লাখ লাখ সুবিধা বঞ্চিত শিশু আছে। এদের মধ্যে থেকে কিছু শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ হয়তো উল্লেখ্যযোগ্য কিছু নয়। তবুও আমরা সবাই মিলে চেষ্টা করেছি এসব ছিন্নমুল শিশুদের মুখে হাসি ফুটাতে। সবাই স্ব স্ব অবস্থান থেকে সাধ্যানুযায়ী এগিয়ে আসে তাহলে হয়তো প্রতিটা ছিন্নমুল শিশুর মুখেই হাসি ফোটানো সম্ভব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 128 বার)


Print
এই পাতার আরও সংবাদ