আশুলিয়ায় শিক্ষকদের মাঝে ঈদ উপহার বিতরণ।

Print

আশুলিয়ায় শিক্ষকদের মাঝে ঈদ উপহার বিতরণ
খোরশেদ আলম, ঢাকা: জেলা প্রতিনিধি
মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চরম বিপর্যয় দেখা দিয়েছে বাংলাদেশের শিক্ষা খাতে। ফলে বিপাকে পড়েছেন বে-সরকারী স্কুল ও মাদ্রাসায় কর্মরত শিক্ষকরা।  তাদের এই বিপাকে পড়ার কথা চিন্তা করে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শিল্পাঞ্চল আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে কর্মরত শিক্ষক-শিক্ষিকাদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেছে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মোঃ শফিউল আলম সোহাগ।
গত বৃহষ্পতিবার থেকে শুরু হওয়া এই বিতরণ কার্যক্রম চলবে আগামী শনিবার পর্যন্ত। তারা নিজেরা ঘুরে ঘুরে শিক্ষদের বাড়ি বাড়ি ঈদ উপহার পৌছে দিচ্ছেন। বিতরণকৃত খাদ্য সামগ্রির মধ্যে ছিলো: চাল-১০কেজি, ডাল- ১কেজি, পোলাও চাল-  কেজি, আলু- ১কেজি, পেয়াজ- ১ কেজি ও তেল-  ১কেজি, এছাড়াও আরও ছিলো ঘুড়া দুধ, সেমাই, ও লবন।
এ ব্যাপারে পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওর্য়াডের সদস্য শফিউল আলম সোহাগ বলেন,  মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। যার ফলে বে-সরকারী স্কুল-মাদ্রাসার কর্মরত শিক্ষক-শিক্ষিকারা ঠিক মত বেতন পাচ্ছে না। তাই তাদের কথা চিন্তা করে পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ২৫টি স্কুল ও ৬টি মাদ্রায় কর্মরত প্রায় ৩শ শিক্ষক-শিক্ষিকাদেরকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে কিছু ঈদের শুভেচ্ছা দেওয়ার চেষ্টা করেছি মাত্র। আমরা গতকাল থেকে প্রায় দেরশতাধিক শিক্ষকদের কে দেওয়া শেষ করেছি, আগামী কাল পর্যন্ত আমাদের এই কার্যক্রম শেষ হয়ে যাবে।
এ সময় তিনি আরও বলেন, আপনারা দেখেন আমি এরআগেও অনেক অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সামনেও এই ধারা অব্যাহত থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।   সেই সাথে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মোঃ শফিউল আলম সোহাগ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ