গরীবের মাথায় হাত বুলিয়ে ত্রাণ বিতরণ করলেন ত্রাণ মন্ত্রী ডা: এনামুর রহমান

Print

খোরশেদ আলম, ঢাকা: জেলা প্রতিনিধি
মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চরম বিপর্যয়ে পড়া গরিব-অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে আবারও খাদ্য সামগ্রী বিতরণ করেছে আশুলিয়া থানা যুবলীগ।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে আশুলিয়ার গাজিরচট এলাকায় আলিয়া মাদ্রারাসার মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে ত্রাণ বিতরণরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

এ সময় বিশেষ আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য বাদল শেখ, সালাউদ্দিন সরকার, নজরুল ইসলাম সরকার, আনোয়ার হোসেন মিয়া।
এ সময় আরো উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন মন্ডল, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আমির হোসেন জয়, যুগ্ন আহবায়ক হারুন পরামানিক।
ধামসোনা ইউনিয়নের  যুবলীগের  সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন বকুল ভূঁইয়া, ১ নং সাংগঠনিক সম্পাদক কাইয়ুম খান, সিনিয়র    সহ-সভাপতি প্রত্যাশী  নাদিম মন্ডল , মো: আবুল  হোসেন ভূঁইয়া,  মো: রাজু খানসহ প্রমুখ।

এ সময় মোঃ কবির হোসেন সরকার বলেন, আপনারা দেখেছেন আমরা দীর্ঘ যাবৎ অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি করেছি। সামনেও এই ধারা অব্যাহত থাকবে। এবং আমাদের প্রতিটি নেত-কর্মী তাদের সাধ্যমত অসহায় জনসাধারনের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ