দোহারে নতুন করে পাঁচজন করোনা আক্রান্ত

Print

ঢাকা জেলার দোহার উপজেলায় নতুন করে আরও পাঁচজনের করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫ জনে। বৃহস্পতিবার (২১ মে) দুপুর একটার দিকে এ বিষয়ে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

ডা. মো. জসিম উদ্দিন জানান, নতুন করে সনাক্ত হওয়া পাঁচ জনের মধ্যে চারজনের বাড়ি লটাখোলা ওয়ান ব্যাংক সংলগ্ন। তাঁরা গত ১৩ মে, বুধবার মৃত্যুবরণ করা লটাখোলা এলাকার সোমা সরকারের স্বজন। ওই বাড়ির আক্রান্ত চারজনের মধ্যে তিনজনই নারী ও একজন পুরুষ। এছাড়া আক্রান্ত অপরজনের বাড়ি রাইপাড়া এলাকায়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানান, আক্রান্ত পাঁচজনকেই নিজ বাড়িতে আইসোলেশনে থাকতে পরামর্শ দেয়া হয়েছে।

উল্লেখ্যঃ দোহারে এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন দুইজন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ