দোহারে পদ্মার পাড়ে দর্শনার্থীর ভিড়, রাখছেনা সামাজিক দুরত্ব

Print
মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :   ঢাকা দোহারে মুকসুদপুর ডাক বাংলো পদ্মার পাড়ে ঈদের দ্বিতীয় দিনও দর্শনার্থীদের ভিড় । নেই কারো মুখে মাক্স, রাখছেনা কেহ সামাজিক দুরূত্ব বজিয়ে।  মঙ্গলবার সকালে, উপজেলার মুকসুদপুর  ডাক বাংলো পদ্মার পাড়ে দোহার-নবাবগঞ্জসহ পার্শ্ববর্তী কেরানীগঞ্জ উপজেলা থেকে আসা দর্শনার্থীদের ভিড়। যাদের অধিকাংশই ছিলো উঠতি বয়সী  তরুন- তরুনী। এদের কারো মুখেই নেই মাস্ক, এরা কেহ রাখছেনা সামাজিক দুরত্ব বজিয়ে।
স্থানীয় বাসিন্দারা জানান, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায়, সরকার ও স্থানীয় প্রশাসন দিনরাত কঠোর শ্রম দিচ্ছেন। সকলকে সামাজিক দুরত্ব ও মাক্স ব্যবহারের জন্য নির্দশ করছেন। সেখানে করোনা উপেক্ষা করে সামাজিক দুরত্ব না মেনেই, ডাক বাংলোয় ভিড় জমাচ্ছেন দর্শনার্থীরা।
স্থানীয়রা জানান, মানুষের ভিড় ক্রমেই বেড়ে চলেছে। প্রশাসন যদি দ্রুত কোনো ব্যবস্থা না করে ,  দোহার করোনার প্রভাব নিয়ন্ত্রনের বাইরে চলে যাবে।অন্যদিকে মিনি কক্সবাজার নামে খ্যাত মৈনট ঘাটের চিত্র ছিলো ভিন্ন। যেখানে প্রতিনিয়ত ছিলো হাজারো মানুষের ভিড়, সেখানে আজ জনমানবহীন। করোনার আতঙ্কে, উপজেলা প্রশাসনের নিষেধাজ্ঞা যেন ঈদের দিন কে কেন্দ্র করে দর্শনার্থীরা  মৈনট ঘাট প্রবেশ না করে। এলাকা রক্ষার্থে স্থানীয়রা মৈনট ঘাটের  সব কয়টি প্রবেশপথ বন্ধ করে দিয়েছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 72 বার)


Print
এই পাতার আরও সংবাদ