দোহারে রাইপাড়া ইউনিয়নে ডলি গ্রুপের ঈদ উপহার বিতরণ

Print
মোঃ জাকির হোসেন,জেলা প্রতিনিধি :    ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানে আহবানে সাড়া দিয়ে ঢাকার দোহারে ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দীনের অর্থায়নে কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।উপজেলার ৮ টি ইউনিয়ন ও একটি পৌরসভার কর্মহীন সাড়ে সাত হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরনী কার্ষক্রম চলছে।
দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা জানান, করোনা ভাইরাস বিপর্যয়ের ফলে ঢাকা-১ আসন দোহার ও নবাবগঞ্জ উপজেলায় স্থানীয়দের মাঝে সাংসদ সালমান এফ রহমানের ব্যাক্তিগত সহযোগীতায় ফজলুর রহমান ফাউন্ডেশনের নামে ব্যাপক খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম চলছে।এর ধারাবাহিকতায় সাংসদ সালমান এফ রহমান তার নির্বাচনী এলাকায় সাধারন জনসাধারনের কষ্ট লাঘবের উদ্দেশ্য স্থানীয় শিল্পপতি ও বিত্তশালীদের প্রতি আহবান জানান কর্মহীন, হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়াতে।এর ধারাবাহিকতায় ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাছির উদ্দিন উপজেলার কুসুমহাটি,নয়াবাড়ি, মাহমুদপুর ও রাইপাড়া ইউনিয়নের ৪ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।তিনি আরও বলেন,ঈদের আগে উপজেলার বাকি  বিলাশপুর,সুতারপাড়া,নারিশা ও মুকসুদপুর ইউনিয়নে আরও চার হাজার পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করবেন ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দীন বলে জানান।
উপহার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি সয়াবিন তেল ও একটি করে সাবান দেওয়া হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ