নিজের কর্মস্থল ত্যাগ না করার পরামর্শ দিলেন ছাত্রলীগ নেতা আল আমিন

Print

খোরশেদ আলম,  ঢাকা: জেলা প্রতিনিধি
ঢাকার আদৃরে শিল্পাঞ্চল আশুলিয়া এখানে শিল্প-কলকারখানার শ্রমিকরা তুলনামূলক বেশি থাকায় কর্মস্থল থেকে ত্যাগ না করার পরামর্শ দিলেন, ঢাকা জেলা উত্তর   ছাত্রলীগ নেতা আল আমিন মিয়া,   সেই সাথে সাভার ও আশুলিয়া   বাসীকে করোনা থেকে মুক্তি চেয়ে আল্লাহর কাছে দোয়া ও প্রার্থনা জানিয়েছেন ছাত্রলীগ নেতা আল আমিন ।
তিনি আরো বলেছেন, পবিত্র মাহে রমজানের ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলা উত্তর  ছাত্রলীগ  নেতা জনাব  মোঃ আল আমিন  মিয়া  । অন্যদিকে করোনা ভাইরাস থেকে বাংলাদেশের সকল মানবজাতির মুক্তি কামনা  দোয়া ও প্রার্থনা  করেন   এই ছাত্রলীগ  নেতা।
ছাত্রলীগ নেতা আল আমিন  বলেন  পবিত্র  রমজান মাস হলো সিয়াম সাধনার মাস এই রমজান মাসের  উছিলায় মহান আল্লাহ যেন করোনা ভাইরাস থেকে সমগ্র বাংলাদেশর সকল মুসলমান দের  মুক্তি  কামনা করছি আল্লাহর কাছে। সেই সাথে বলবো ঘরে থাকুন, সূস্থ্য থাকুন, শারীরিক দুরত্ব বজায় রাখুন, নিজে সূস্থ্য থাকুন,অপরজন কেও সুস্থ্য থাকতে সহযোগিতা করুন এবং সকলে মিলে করোনা ভাইরাস বিস্তার থেকে মুক্তি পেতে  সরকারি নির্দেশনা মেনে চলুন।
করোনা ভাইরাসের কারণে সারা বিশ্ব যখন অর্থ হিন হয়ে পড়েছে.  গোটা বিশ্ব এর প্রভাবে আমাদের বাংলাদেশরও অনেকে কর্মহীন হয়ে পড়েছে হাজার হাজার মানুষ।
করোনার শুরুলগ্ন থেকে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশেই, ক্রমে ও আমাদের ঢাকা ১৯ আসনের মাননীয় এমপি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপির নেতৃত্বে   ঢাকা জেলা উত্তর  ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির এর অনুপ্রেরণায়  নেতাকর্মীরা মানুষের  নামের তালিকা করে তাদের বাড়ি-বাড়ি গিয়ে  আমরা খাদ্য উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি। এছাড়াও সচেতনতামূলক প্রচার-প্রচারণা করেছি।আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। তাই প্রত্যেকে বলবো যতটুকু সম্ভব সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দিলে নিজ-নিজ এলাকায় এই সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষদের দুর্ভোগ কিছুটা হলেও কমবে  বলে  জানান তিনি। এসময় সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষের  পাশে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন এই ছাত্রলীগ  নেতা।সবশেষে   সাভার ও আশুলিয়া  বাসীকে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানান এই ছাত্রলীগ নেতা আল আমিন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ