যমুনায় নৌকাডুবি: আরো ২ জনের মরদেহ উদ্ধার

Print

সিরাজগঞ্জের চৌহালীর স্থল ইউনিয়নে যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরো দুজনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। আজ বুধবার সকালে চৌহালী উপজেলার জোতপাড়া এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় পাঁচটি মরদেহ উদ্ধার করা হলো। এ ঘটনায় এখনো আরো ১১ জন নিখোঁজ রয়েছেন।

সবশেষ যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন আমজাদ হোসেন (৪০) এবং আজিজুল হক (৩৮)। তাদের বাড়ি শাহজাদপুর উপজেলার যমুনা কৈজুরী গ্রামে। চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুত আহম্মেদ জানান, স্বজন ও স্থানীয়রা আজ সকালে দুজনের মরদেহ উদ্ধার করেছে। বাকিদের সন্ধানে স্থানীয় ডুবুরি দল কাজ করছেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মনজিল হক জানান, ঢাকা থেকে ডুবুরি দল গতকাল রাতেই এসে পৌঁছেছে। তাদের নিয়ে নিখোঁজ থাকা বাকিদের উদ্ধারে আবারো অভিযান চালানো হবে।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার দুপুরে এনায়েতপুর থানার অদূরে পাউবোর বেড়িবাঁধের ঘাট থেকে একটি নৌকা ৭৩ জন যাত্রী নিয়ে চৌহালী যাওয়ার পথে যমুনা নদীতে ডুবে যায়। এদের মধ্যে ৫৭ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে পাঁচজনের। বাকিরা এখনো নিখোঁজ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ