করোণা ভাইরাসকে পুঁজি করে মাদক ব্যবসায়ীরা সুযোগ সন্ধানী হয়ে ওঠেছেন।

Print

খোরশেদ  আলম , ঢাকা জেলা প্রতিনিধিঃ

 আশুলিয়া  থানা পুলিশ  তাদেরকে  গোপন সংবাদের ভিত্তিতে আটক করে প্রতিনিয়ত  আদালতে প্রেরণ করছেন মামলা দিচ্ছেন,

 আশুলিয়ায় হেরোইনসহ রকিবুল ইসলাম (৪৮) নামের এক মাদক ব্যবসায়ীক আটক করেছে পুলিশ। এ সময় তার নিকট তল্লাশী চালিয়ে ১২০০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) হারুন-অর-রশিদ। এর আগে একই দিন বিকেল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার বিসমিল্লাহ হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক রকিবুল ইসলাম (৪৮) দিনাজপুর জেলার বিরল থানার বস্রপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। সে বর্তমানে গাজীপুরের কাশিমপুর থানাধীন চক্রবর্তী হালিম মার্কেট এলাকায় ভাড়া বাসায় থাকতো। সে দীর্ঘদিন যাবৎ আশুলিয়ার বাইপাইলসহ আশপাশের এলাকায় মাদক সরবারহ ও বিক্রয় করে আসছিলো বলে জানায় আশুলিয়া থানা উপ-পরিদর্শক এস আই হারোন অর রশিদ।  সাংবাদিকের এক প্রশ্নের জবাবে এসআই হারুন-অর-রশিদ বলেন গাজীপুর থেকে মাদক কিনে নিয়ে এসে আশুলিয়া থানা ঘনবসতি থাকায় মাদক ব্যবসা কে বেছে নিয়েছে তারা তাদেরকে ধরার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করি এর পিছনে আমি ১৫ থেকে ২০ দিন যাবত দিনরাত পরিশ্রম করে আসছি আজ রাত সাড়ে  ১০টার সময় তাকে  আটক করেছি।

এ ব্যাপারে আরো জানান, আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, আশুলিয়ার বাইপাইল এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২০০ পুরিয়া হেরোইনসহ রকিবুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধারকৃত ১২০০ পুরিয়া হিরোইনের আনুমানিক বাজার মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা ।

আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান আশুলিয়া থানা পুলিশের এই চৌকস অফিসার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 99 বার)


Print
এই পাতার আরও সংবাদ