করোনায় আক্রান্ত স্বাস্থ্যকর্মীকে দেখতে গেলেন বেনাপোল পৌর মেয়র লিটন

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধিঃ পৃথিবীতে কোন ভাইরাসই মানুষের সঙ্গে লড়াই করে জিততে পারেনি।সবেচেয়ে সংক্রামক বলে পরিচিত হাম রোগের ভাইরাস রুবিওলা ও মানুষের কাছে পরাজিত হযেছে।মানুষ জিতেছে, কিন্তু মানবিকতা? মনে হয় নয়। করোনা রোগকে ”ভয় নয়’ করোনাকে জয় করতে হবে। মহামারি এ সংক্রামক ইতিমধ্যে যাদের আক্রান্ত করেছে তাদের ধৈর্য্য হারা হলে হবে না। তাদের সাহসের সাথে মোকাবেলা করতে হবে। আমরা তাদের পাশে আছি। কথাগুলো বললেন বেনাপোলে করোনা আক্রান্ত এক স্বাস্থ্য কর্মীর বাসায় গিয়ে মৌসুমি ফল, সবধরনের করোনা সংক্রান্ত উপকরন ও উৎসাহ যোগানোর চিঠি দেওয়ার সময় যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

শুক্রবার ১২ টার কিছুক্ষন পর বেনাপোল এর দুর্গাপুর রোডের স্বাস্থ্য কর্মী শাহনাজ পারভীন করোনা আক্রান্ত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে ছুটে যান তার বাসায় বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। তিনি বলেন করোনা ভাইরাস কোভিড-১৯ আক্রান্তদের অবহেলার চোখে নয়। তাদের সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা প্রয়োজন। আক্রান্ত পরিবারের আশেপাশের পরিবারগুলোকে ও সচেতন থাকতে হবে। তারা যেন স্বাস্থ্যবিধি মানেন এবং আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের প্রতি সংবেদনশীল থাকেন। তিনি করোনা আক্রান্ত এই পরিবারের হাতে গ্লাবস, পিপিই, হ্যান্ড স্যানিটাইজার , মাস্ক,মৌসুমি ফল ও প্ররেয়াজনীয় ঔষধ সহ বিভিন্ন উপকরন তুলে দেন। এসময় তিনি সাহস যোগানোর জন্য বেনাপোল পৌরসভার পক্ষ থেকে ওই পরিবারের কর্তার হাতে একটি চিঠি ও দেন। করোনা রোগির পাশে বেনাপোল পৌরসভা সবসময় পাশে আছে বলে চিঠিতে উল্লেখ আছে। এছাড়া বেনাপোল পৌরসভায় কেউ করোনা আক্রান্ত হলেও এই পৌরসভার সেবক হিসাবে মেয়র পাশে আছে বলে তিনি ওই পরিবারকে সাহস দেন।

এসময় তিনি সকলকে তাদের পাশে থাকার জন্য অনুরোধ করেন। তিনি বলেন এই স্বাস্থ্য কর্মী অচিরেই সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আবারও সুস্থ্য ভাবে জীবন যাপন করবেন।এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 100 বার)


Print
এই পাতার আরও সংবাদ