কলারোয়া বাজারে রাতেও দোকানপাট খোলা: নেই প্রশাসনের তদারকি

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: মহামারি করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা পরিষদ সংলগ্ন বাজারের দোকানীরা শুনছে না কোন কথা।সরকারের নির্দেশ না মেনে সকাল থেকে রাতেও খুলে রাখছে দোকানপাট। প্রশাসনের নেই কোন প্রদক্ষেপ। সামাজিক দুরত্ব বজায় না রেখে ঈদের দিন মনে করে প্রতিদিন রাত পর্যন্ত খুলে রাখছে দোকান। এ বিষয়ে বার বার কলারোয় উপজেলা চেয়ারম্যান মাইকিং করলেও শুনছে না কেউ কোন কথা। এদিকে করোনা আক্রান্ত বাড়ছে তবুও প্রশাসন নিরব ভূমিকা পালন করছে। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত দোকান খুলে রাখার নির্দেশ দিয়েছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

কলারোয়া বাজার কমিটি’র সহ সভাপতি সোহেল জানান, আমরা প্রতিনিয়ত বাজারের প্রতিটি দোকানে গিয়ে দোকান বন্ধ করার কথা বললেও কেউ শুনছে না কোন কথা। যদি স্থানীয় প্রশাসন প্রতিদিন বাজার পরিদর্শন করে তাহলে সঠিক সময়ে দোকানপাট বন্ধ করা সম্ভব হতে পারে। আমরা বার বার বলছি তবুও কেউ শুনছে না কোন কথা। আমরা নিজেরা চাই কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা যদি একটু বাজার মনিটরিং করে তাহলে দোকানীরা বাধ্য হবে সরকারের দেওয়া নির্ধারিত সময়ের মধ্য দোকান পাট বন্ধ করতে।

কলারোয়া উপজেলায় প্রতিনিয়ত বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 174 বার)


Print
এই পাতার আরও সংবাদ