জাতীয় স্মৃতি সৌধে বৃক্ষরোপণ করল আশুলিয়া থানা ছাত্রলীগ

Print

খোরশেদ আলম , ঢাকা  জেলা প্রতিনিধিঃ
‘মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান’ স্লোগানকে ধারণ করে মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার এর নির্দেশে সাভারের জাতীয় স্মৃতি সৌধে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার বিকেলে জাতীয় স্মৃতি সৌধ প্রাঙ্গণে ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন বাবুর উদ্যােগে গাছের চারা রোপন করা হয়।

এসময় আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এসএ শামীম ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ
টিটুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচি শেষে ছাত্রলীগ নেতারা বলেন, প্রতিবছর প্রাকৃতিক ঝড়ে অসংখ্য ফলজ ও বনজ গাছ বিলুপ্ত হয়ে যাচ্ছে। যার ফলে পরিবেশের ভারসাম্য নষ্ট হচ্ছে। হারিয়ে যাচ্ছে জীববৈচিত্র। গাছ না থাকায় এর প্রভাব পড়ছে মানুষের উপর। তাই মানুষকেই পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশি বেশি গাছ লাগাতে হবে।

পরিবেশের ভারসাম্য রক্ষায় প্রধানমন্ত্রীর আহবানে কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের নির্দেশে ব্যক্তি উদ্যোগে এ বৃক্ষরোপন কর্মসূচী ধারাবাহিক ভাবে চলবে বলেও জানান তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 83 বার)


Print
এই পাতার আরও সংবাদ