ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর জন্যে দোয়া প্রার্থনা

Print

 

অতঃপর তাঁকে হাসপাতালে যেতেই হয়েছে।
হাসপাতালে না গিয়ে ঘরেই নিজের চিকিৎসা নিজেই করবেন, তিনি একজন ডাক্তার, -এমনি ছিল তাঁর ভাবনা কিন্তু হাসপাতালে তাঁকে যেতেই হয়েছে অবশেষে।

আজ ৩০ মে বিকেল ৩ টা ৪৫ মিনিট। ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর (বর্তমানে করোনা আক্রান্ত) আইসোলেশনে কিডনি ডাইলোসিসের সময় গনস্বাস্থ্য নগর হাসপাতালে আছেন তিনি। চিকিৎসাধীন অবস্থায়ও তিনি ভাবছেন মে কি করে দেশের মানুষকে করোনা মহামারীতে কম টাকায় স্বাস্থ্য সেবা দেওয়া যেতে পারে। কখন গনস্বাস্থের বৈজ্ঞানিকদের উদ্ভাবিত এন্টিজেন ও এন্টিবডি কিট সরকারের অনুমতি পাবে হাসপাতালের বেডে শুইয়ে শুধু তার মানুষের সেবার ভাবনা।

“রাব্বুল আলামিন বীর মুক্তিযোদ্ধা গণস্বাস্থের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরীকে দ্রুত সুস্থতা দান করুন, আমীন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ