পথশিশুদের মুখে খাবার তুলে দিলেন সৌদি প্রবাসী অর্থায়নের লায়ন ইমাম

Print

খোরশেদ আলম , ঢাকা জেলা প্রতিনিধিঃ

সারা বিশ্বে যখন করোনাভাইরাস আতঙ্কিত ঠিক সেই সময়ই সুবিধা বঞ্চিত পথশিশুদের খোঁজখবর নেওয়ার মতো কোন মানুষ খুঁজে পাওয়া যাচ্ছিল না।  কিন্তু আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক, মোঃ লায়ন ইমাম সাহেব এই সুবিধাবঞ্চিত শিশুদের, ঈদের আগের দিন তিনি জামগড়া সমীর প্লাজার সামনে থেকে তাদের কিছু জামাকাপড় কিনে দিয়েছিলেন এই খবরটি যখন গণমাধ্যমে প্রকাশিত হয় তখন সৌদি প্রবাসী একজন তার ঘনিষ্ঠ বন্ধু তাকে ফোন করে একবেলা সুবিধা বঞ্চিত  পথশিশুদের   খাওয়ানোর  আয়োজন করতে বলেন।

 সোমবার দুপুরে আশুলিয়ার ছয়তলা এলাকায় সৌদিআরব প্রবাসীর অর্থায়নে তাদের মাঝে খবার পরিবেশন করেন  আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারন সম্পাদক লায়ন  ইমাম হোসেন।

ঈদে ছিন্নমূল শিশুদের মাঝে আমি কিছু ঈদ বস্ত্র বিতরণ করি। গণমাধ্যম বিষয়টি প্রচার হলে সৌদি প্রাবাসী আমার বন্ধুর চোখে পড়ে। তিনি আমার সাথে যোগাযোগ করে তাদেরকে  একবেলা খাবার খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করেন তিনি। তার নিজ অর্থায়নে আজ প্রায় শতাধিক ছিন্নমূল শিশুসহ হকারদের একবেলা খাবারের ব্যবস্থা করি।

ছিন্নমূল পথশিশুরা বলেন, আমাদের বিরিয়ানি খাওয়াইতে চেয়েছিলো। কিন্তু ওতো ভাল খাবার আমরা খেতে পারি না। তাই আমাদের কথামত ভাত, গরুর গোস্ত, ডাল ও সবজির ব্যাবস্থা করেছেন। আমরা অনেকদিন পরে পেট ভরে একবেলা খাবার খেলাম। ঈদেও এধরনের খাবার আমরা খেতে পারি না। লায়ন স্যার আমাদের প্রায়ই খাবার দেন। আল্লাহ্ যেন তার মঙ্গল করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 146 বার)


Print
এই পাতার আরও সংবাদ