বেনাপোলের ফুটবলার বনির পায়ের চিকিৎসার জন্য সমাজের সকল মানুষের কাছে সাহায্যের আবেদন

Print

বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলের কৃতি ফুটবলার বেনাপোল পৌরসভার প্রাণকেন্দ্র মেইন বাজার সংলগ্ন ভবারবেড় গ্রামের মৃত ড্রাইভার চান্দু মিয়ার পুত্র যশোর জেলা মোহামেডান ফুটবল দলের গোলকিপার সানোয়ার হোসেন বনি(১৭) দীর্ঘ নয় মাস পায়ে ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠের বাইরে রয়েছেন ৷

সে বেনাপোল নুর ইসলাম ফুটবল একাডেমির দাপুটে ফুটবল খেলোয়ার। সর্বশেষ বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব -১৭ ফুটবল টুর্ণামেন্টে অংশ নিয়েছিলেন তিনি। খেলতেন গোলকিপার হিসাবে। তার গোল কিপিং এর সময় অবিশ্বাস্য কিছু বল সেভ করে গোল বঞ্চিত করে প্রতিপক্ষ খেলোয়াড়কে হতাশ করেছেন । কিন্তু আজ সেই তুখোর গোলকিপার বনি সর্বশেষ বঙ্গবন্ধু অনূর্ধ্ব -১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার সময় পায়ের মারাত্মক ইনজুরিতে পড়ে। সে এখন বিছানায় বসে কাতরাচ্ছে৷ হতাশায় তাকিয়ে থাকে সারাদিন তার জেতা ট্রফ্রি গুলোর দিকে। যশোরের শ্রেষ্ঠ গোলকিপার সানোয়ার হোসেন বনি আবারো মাঠে ফিরতে চাই,কিন্তু বাধ সেধেছে তার পায়ের ইনজুরি ৷ পায়ের চিকিৎসার প্রয়োজন কিন্তু সে গরীব ঘরের সন্তান হওয়ায় তার আর্থিকভাবে সামর্থ্য নেই উন্নত চিকিৎসা করানোর।

বনির পায়ে মারাত্মক ইনজুরি অবস্থায় তাঁকে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে স্থানান্তর করা হয় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা বিবেচনা করে যশোর মেডিকেলের ডাক্তারগণ তাঁর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল,পঙ্গু হাসপাতাল অথবা ভারতে উন্নত চিকিৎসা নেওয়ার রেফার্ড করেন। ঢাকায় চিকিৎসা এই বিশাল অংকের ব্যয় বহন করা বনির পরিবারের পক্ষে এখন দুঃসাধ্য হয়ে দাঁড়িয়েছে।

সানোয়ার হোসেন বনির ফুটবল কোচ সাবেক জাতীয় ফুটবলার মোঃ সাব্বির আহম্মেদ পলাশ বলেন, বনি একজন ট্যালেন্ট দক্ষ ফুটবলার ও প্রতিটি ম্যাচে গোল কিপিং-এ সে অসাধারণ ভূমিকা রেখেছেন । বনি পায়ের ইনজুরির জন্য দীর্ঘ নয় মাস ফুটবল থেকে দূরে রয়েছেন ৷ পিতা হারা মায়ের সংসারে বনির উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের প্রয়োজন ৷ তিনি সমাজের বিত্তবান ও ফুটবল প্রেমীদের কাছে বনির চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন জানান৷ সাথে সাথে আশা প্রকাশ করেন এই সুদক্ষ ফুটবলার সুস্থ হয়ে আবার মাঠে ফিরে এসে দর্শক মাতাবেন।

বনির মা মঞ্জুয়ারা বেগম বলেন, আমার ছেলে বেনাপোল পৌরসভার হয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ট্রফি জিতে সুনাম বয়ে এনেছে । তার এই বিপদের দিনে সমাজের বিত্তবান ও যারা ফুটবলকে ভালোবাসে সে সকল মানুষের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছি যাতে ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসা করানো যায় । সংসার চালানোর খরচ,ছেলে ও মেয়ে পড়াশুনার খরচ চালানো তার একার পক্ষে নির্বাহ করা সম্ভব হচ্ছে না। তাই তিনি সমাজের বিবেকবান সংবাদমাধ্যম কর্মীদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বনির উন্নত চিকিৎসা এবং তার সংসার চালানোর জন্য মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

(১)আর্থিক সাহায্যের জন্য বিকাশ নাম্বারঃ০১৪০২২৬১৫০৬,
(২)অ্যাকাউন্ট নাম্বারঃ 4218719504000, MD SABBIR AHAMED PALASH, AB BANK BENAP0LE BRANCH.

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 247 বার)


Print
এই পাতার আরও সংবাদ