বেনাপোল ইমিগ্রেশনের দুই এসআই করোনা আক্রান্ত: বাড়ি লকডাউন ঘোষনা

Print

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল ইমিগ্রেশনে কর্মরত এসআই বশির উদ্দিন মোড়ল ও এসআই এসকে মনিরুল ইসলাম নামে দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।তারা দুই জন বেনাপোল পৌরসভার ছোট আঁচড়া গ্রামের বিএনপি’র নেতা আবু তাহের ভারতের বাড়িতে ভাড়া থাকেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ইউসুফ আলী জানান, গত দুইদিন আগে এসআই বশির উদ্দিন মোড়ল ও এসআই এসকে মনিরুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরিক্ষা করতে দেন। নমুনার রিপোর্টে তাদের দু’জনেরই করোনা পজিটিভ আসে। সেকারণে তাদের দু’জনেরই বাড়িতে লাল কাপড় তুলে লকডাউন করে দেওয়া হয়েছে।

করোনা আক্রান্ত দু’জনই স্বাস্থ্য বিভাগের পরামর্শ অনুযায়ী নিজ বাড়িতে আইসোলেশনে অবস্থান করছেন বলে তিনি নিশ্চিত করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 165 বার)


Print
এই পাতার আরও সংবাদ