ভারতীয় বিএসএফের নির্যাতনে শিকার বাংলাদেশী রাজু নামে এক যুবক আহত

Print

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পুটখালী সীমান্তের ইছামতি নদীর পাড় থেকে রবিবার দুপুরে রাজু(২৪) নামে এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করেছে বিজিবি।উদ্ধারের পর তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করেছে।

সে পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে আসার সময় আংরাইল ক্যাম্পের বিএসএফ তাকে আটক করে তার উপর নিযাতন করে ইছামতি নদীর পাড়ে ফেলে রেখে যায় বলে বিজিবিকে জানিয়েছেন। আহত যুবক শার্শা থানার লক্ষনপুর ইউনিয়নের গোড়পারা গ্রামের আব্দুর রহিমের ছেলে।

পুটখালী বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান,এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি ইছামতি নদীর পাড়ে এক যুবক পরে আছে। পরে বিজিবির একটি টহল দল নিয়ে তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। সে জানাই ভারত থেকে অবৈধ ভাবে বাংলাদেশে প্রবেশ করছিল।এ জন্য তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশে আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 114 বার)


Print
এই পাতার আরও সংবাদ