রাষ্ট্রীয় মযার্দায় চৌফলদন্ডীর বীরমুক্তিযোদ্বা লাল মিয়ার দাফন

Print

 

মোঃ রেজাউল করিম ঈদগাঁও কক্সবাজার
রাষ্ট্রীয় মর্যাদায় চৌফলদন্ডীর মুক্তিযোদ্বা লাল মিয়ার জানাযা ও দাফন কার্যক্রম সম্পন্ন হয়েছে।
৫ জুন বিকেলে কক্সবাজার সদর হাসপাতালে দুরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। তিনি চৌফলদন্ডী আ,লীগের উপদেষ্টা ছিলেন।
৬ জুন দুপুর ১২টায় কালু ফকির পাড়া মাদ্রাসা সংলগ্ন স্থানে নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার মুক্তারের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুম লাল মিয়াকে সম্মান প্রদর্শন করা হয়। পরে তাকে স্থানীয় মসজিদের কবর স্থানে দাফন করা হয়।
এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, মরহুমের ছোট ভাই সদর আ,লীগ নেতা বদিউল আলম আমির।
অন্যদের মাঝে সদর আ,লীগের উপদেষ্টা মুক্তিযোদ্বা মাষ্টার নুরুল আজিম, সদর উপজেলা মুক্তিযোদ্বা কমান্ডার ডা: শামসুল হুদা, চৌফলদন্ডী ইউপি চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল, ইউনিয়ন আ,লীগের সভাপতি এহেচানুল হক, সাধারন সম্পাদক শাহজাহান মনির প্রমুখ উপস্থিত ছিলেন। রাষ্ট্রীয় মর্যাদা শেষে মরহুমের কফিনে পুষ্পমাল্য অর্পন করেন, ইউপি চেয়ারম্যার ও মুক্তিযোদ্বারা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 82 বার)


Print
এই পাতার আরও সংবাদ