সাতক্ষীরায় ঘূর্ণিঝড়ে আম্পানে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র দুটি পরিবারের মাঝে তারেক রহমানের দেয়া নগদ অর্থ প্রদান

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরায় ঘূর্ণিঝড়ে আম্পানে ক্ষতিগ্রস্থ তালার হতদরিদ্র দুটি পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেয়া নগদ অর্থ প্রদান করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত গতকাল রবিবার সকালে তালা উপজেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামের হতদরিদ্র অসহায় নার্গিস বেগমের হাতে ৫০ হাজার ও হামিদা বেগমের হাতে ৫ হাজার টাকা তুলে দেন ।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলী, সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান হাবি, মোদাচ্ছেরুল হক হুদা, জেলা শ্রমিক দল সভাপতি আব্দুস সামাদ, জেলা জাসাস আহবায়ক এড, এখলেছার আলী বাচ্চু, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সোহেল আহমেদ মানিক, জেলা কৃষক দল আহবায়ক আহছানুল কাদির স্বপন, যুবদল সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, শ্রমিক দল সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, তালা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক স.ম ইয়াছিন প্রমূখ।

বিএনপি রাজনীতি করে জনগণের কল্যানের জন্য দাবী করে কেন্দ্রীয় নেতা অনিন্দ ইসলাম অমিত বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাতক্ষীরার প্রত্যন্ত অঞ্চলের দুইজন অসহায় মানুষের ক্ষয়-ক্ষতির নিউজ দেখার পর তিনি ব্যথিত হন। এরপর তিনি দ্রুত আমাদের সাথে যোগাযোগ করেন তাদের সহযোগিতা করার জন্য। তিনি বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ও ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে সহযোগিতা করে যাচ্ছে দলীয় নেতা-কর্মীরা। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, অচিরেই ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার উপকূলীয় এলাকার মানুষেরও সহযোগিতা করবে বিএনপি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 98 বার)


Print
এই পাতার আরও সংবাদ